May 19, 2024, 8:49 am

মুন্সীগঞ্জে ট্রলার ডুবে ২ জনের মৃত্যু, নিখোঁজ বেশ কয়েকজন

মুন্সীগঞ্জের পদ্মার শাখা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় অন্তত ৪০ যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে টঙ্গিবাড়ি উপজেলার হাসাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন মারা গেছেন। এখনও নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস।

নিহতরা হলেন, নারায়ণগঞ্জের কাশিপুর এলাকার ফারুকের মেয়ে ফাইজা (৬) ও টঙ্গিবাড়ি উপজেলার মান্দ্রা এলাকার নজরুল বেপারীর মেয়ে শিফা (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্তত ৪০ জন যাত্রী নিয়ে হাসাইল চর থেকে হাসাইল বাজারের দিকে যাচ্ছিলো ট্রলারটি। এ সময় মাওয়াগামী একটি বালুবাহী বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ডুবে যায় ট্রলারটি। স্থানীয়রা তাৎক্ষণিক এগিয়ে গিয়ে কয়েকজনকে উদ্ধার করলেও নিখোঁজ হন বেশ কয়েকজন যাত্রী। পরে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

টঙ্গিবাড়ি থানার ওসি রাজীব খান বলেন, এখন পর্যন্ত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাল্কহেডটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসেন বলেন, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ট্রলার ডুবির ঘটনাটি জানতে পেরেছি। বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। তবে তাদের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :